Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় করোনায় মৃত্যু ৭৭, আক্রান্ত ৩৯৮০

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ৪:৩৪ পিএম

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যুর প্রেক্ষিতে মৃত্যুর বেড়ে দাঁড়িয়েছে ৭৭ জন। অবশ্য শুক্রবার দেওয়া বগুড়ার স্বাস্থ্য বিভাগের অনলাইন ব্রিফিং এ দু’জনের মৃত্যুর কথা স্বীকার করা হয়েছে।
মৃত ৩ জনের একজন হলেন অবসর প্রাপÍ রেল কর্মকর্তা বগুড়ার শেরপুর পৌরসভার উলিপুর নিবাসী মোঃ আনোয়ারুল ইসলাম (৬৭)। তার স্বজনরা জানিয়েছেন , করোনায় আক্রান্ত হয়ে তিনি বগুড়ার টিএমএসএস মেডিকেলের করোনা ইউনিটে চিকিৎসা নেন। এরপর বাড়িতে ফিরে আসলে বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। উপজেলা প্রশাসন এই মৃত্যুর কথা স্বীকার করেছে ।
এছাড়া বগুড়া শহরের খান্দার এলাকার ব্যবসায়ী ইমতাজ (৬০) ও জ¦লেশ^রীতলা এলাকার আব্দুল হান্নান (৫৫) বৃহষ্পতিবার টিএমএসএস মেডিকেলে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারাযান ।
টিএমএসএস মেডিকেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম এই দুটি মৃত্যুর কথা স্বীকার করেছেন । নিয়ম মাফিক বগুড়া কোয়ান্টাম ফাউন্ডেশন এই মৃতদেহ গুলিকে জীবানু মুক্ত করে দাফনের ব্যবস্থা করেছে বলে জানিয়েছেন মৃত ব্যক্তি ত্রয়ের স্বজনরা।
এদিকে নিয়মিত অনলাইন ব্রিফিং এ বগুড়ার স্বাস্থ বিভাগের পক্ষে ডেপুটি সিভিল সার্জন মুস্তাফিজুর রহমান তুহিন জানিয়েছেন করোনা পরীক্ষায় গত ২৪ ঘন্টায় আরো ৫৭ জন পজিটিভ শনাক্ত হয়েছে।
এনিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩,৯৮০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ