Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে আরো ৯ জন করোনা রোগী সনাক্ত

জেলায় মোট করোনা রোগী ২৩৩ জন

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৮:১৭ পিএম

লালমনিরহাট জেলায় আরো ৯ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ২৩৩ জনে। বিষয়টি ১৬ জুলাই বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন অফিসার র্নিমলেন্দু রায় নিশ্চিত করেছেন।
জানা যায়,গত ১৫ জুলাই বুধবার লালমনিরহাট সিভিল র্সাজন অফিস থেকে ২৫ জনের নমুনা সংগ্রহ করে রংপুর ম্যাডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে ১৬ জুলাই বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭ টায় রির্পোটে তাদের মধ্যে লালমনিরহাট সদর উপজেলায় ৪ জন, কালীগঞ্জ উপজেলায় ১ জন,হাতীবান্ধা উপজেলায ২ জন, পাটগ্রাম উপজেলায় ২ জন। এর শরীরে করোনা পজেটিভ পাওয়া যায় বলে বিষয়টি সিভিল র্সাজন অফিস নিশ্চিত করেছেন।
সিভিল র্সাজন ্অফিস সুত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে মোট ২৩৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত জেলায় মোট ১৬৮ জন করোনা রোগী সুস্থ হয়েছেন এবং মৃত্যু বরন করেছেন ২ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ