Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেট বিভাগে একদিনে আট চিকিৎসকসহ ১১২ জন শনাক্ত

মোট আক্রান্ত ৬হাজার ৩০৬জন, মৃত্যু হয়েছে ১০৭জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ২:১০ পিএম

সিলেট বিভাগে একদিনে ৮চিকিৎসক সহ ১১২ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। বুধবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

নতুন ১১২ জন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৪৯ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ৪৮ জন রয়েছেন। এর মধ্যে ৮ জন চিকিৎসক রয়েছেন বলেও জানা গেছে।

জানা গেছে, সিলেট জেলায় নতুন শনান্তদের মধ্যে ৩৬ জনই সিলেট সদর উপজেলার ও সিটি কর্পোরেশন এলাকার। এছাড়া জকিগঞ্জ উপজেলায় ৬জন, বিয়ানীবাজারের ৪জন, গোয়াইনঘাট ও ফেঞ্চুগঞ্জ ও বিশ^নাথ উপজেলার ১জন করে আক্রান্তের সংখ্যায় রয়েছেন।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে নতুন শনাক্তদের নিয়ে সিলেট জেলায় আক্রান্ত দাঁড়াল ৩হাজার ২৭০জনে। সুনামগঞ্জে আক্রান্ত দাঁড়াল ১হাজার ২৪৫জনে। হবিগঞ্জে আক্রান্ত দাঁড়াল ৯৯৮জনে এবং মৌলভীবাজারে আক্রান্তের সংখ্যা ৭৯৩জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে ৬হাজার ১৫৬জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার নতুন করে সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জে আরও ১৫০জনের করোনা শনাক্ত হওয়ায় সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬হাজার ৩০৬জনে। করেনায় এ পর্যন্ত সিলেটে মারা গেছেন ১০৭জন। সুস্থ হয়েছেন ২হাজার ৪৫৭জন এবং ১৯৩ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ