Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির আলোচনা

প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগর ও জেলা কমিটির উদ্যোগে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা ও নতুন কমিটির পরিচিতি সভা গতকাল রোববার দুপুরে খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য ও কমিটির সভাপতি মুহাম্মদ মিজানুর রহমান। সভায় অন্যান্যর মধ্যে বক্তৃতা করেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী, খুলনা জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশিদ, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি কমরেড হাফিজুর রহমান ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার এসএম সফিউল্লাহ, খুলনা মহানগর জাসদের সভাপতি মোঃ রফিকুল হক খোকন, খুলনা ওয়াসার এমডি প্রকৌশলী মোঃ আবদুলাহ পিইঞ্জ, খুলনা বেতারের আঞ্চলিক পরিচালক মোঃ বশির উদ্দিন, ন্যাপের জেলা কমিটির সভাপতি এ্যাড. ফজলুর রহমান, জেপি নেতা শফিকুল হামিদ চন্দন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ খুলনা মহানগর ইউনিটের কমান্ডার অধ্যাপক আলমগীর কবির, টাউন জামে মসজিদের খতিব মাওলানা মো. সালেহ, বিএমএ নেতা ডা. মেহেদী নেওয়াজ, খুলনা পুলিশিং কমিটির সভাপতি ডা. কামরুল ইসলাম, খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর হোসেন।
অনুষ্ঠান পরিচালনা করেন কমিটির সদস্য ও সাংবাদিক মুন্সি মাহবুব আলম সোহাগ। পরে সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী কমিটির সদস্যদের ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ’ প্রতিরোধে ঐক্যবদ্ধভাবে কাজ করার শপথ পাঠ করান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির আলোচনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ