Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে র‌্যাবের জঙ্গিবিরোধী প্রচারণা

প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে জঙ্গিবাদের বিরুদ্ধে জনসাধারণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। প্রচারণার অংশ হিসেবে রোববার দুপুরে মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট এলাকায় জনসাধারণের মধ্যে লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন ধরণের যানবাহন ও দেয়ালে পোস্টার ও স্টিকার লাগিয়ে এ প্রচার চালানো হয়। এ সময় কোথাও কোনো সন্দেহজনক কর্মকাÐ দৃষ্টিগোচর হলে সঙ্গে সঙ্গে র‌্যাবকে জানানোর আহŸান জানান রাজশাহী র‌্যাবের-৫ অধিনায়ক লে. কর্নেল মাহবুব আলম।
প্রচারণার সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সবাইকে সঙ্গে নিয়ে র‌্যাব জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করতে চায়। তারই অংশ হিসেবে গণসংযোগ, লিফলেট বিতরণ, যানবাহন ও দেয়ালে পোস্টার-স্টিকার লাগিয়ে প্রচারণা চালাচ্ছে র‌্যাব। আমরা কেউ চাই না পাড়া-মহল্লায় কোনো জঙ্গি বা সন্ত্রাসী বসবাস করুক। আমাদের দেশে বা কোনো পাড়া-মহল্লা জঙ্গিদের আবাসস্থল হতে পারে না। এ বিষয়ে জনসাধারণকে সচেতন করতেই এ প্রচারণা। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রাজশাহী অঞ্চল থেকে নিখোঁজদের ব্যাপারে তথ্য সংগ্রহের কাজ শুরু হয়েছে। এরই মধ্যে নিখোঁজদের কয়েকজন জঙ্গিদের সঙ্গে যুক্ত তারও প্রমাণ পাওয়া গেছে। কিন্তু তাদের সংখ্যা এখনই প্রকাশ করা যাবে না বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে র‌্যাবের জঙ্গিবিরোধী প্রচারণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ