Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে করোনায় সংবাদ কর্মী ওমর আলীর মৃত্যু

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ৬:১০ পিএম

গোপালগঞ্জের মুকসুদপুরে মহামারী করোনায় এম ওমর আলী (৪৮) নামে সংবাদ কর্মীর মৃত্যু হয়েছে। ১৩ জুলাই সোমবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ নিয়ে করোনায় মুকসুদপুর উপজেলায় ৫ জনের মৃত্যু হলো।
করোনায় মৃত্যুবরণকারী ওমর আলীর বাড়ি মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের কুলাকোনা গ্রামে। তিনি মুকসুদপুর উপজেলা থেকে প্রকাশিত পাক্ষিক মুকসুদপুর সংবাদের সংবাদ কর্মী ছিলেন। একই সংগে ওমর আলী জীবন বীমা কর্পোরেশনের মুকসুদপর শাখার ব্যবস্থাপক ছিলেন।
আজ মঙ্গলবার (১৪ জুলাই) মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাহমুদুর রহমান ওই সংবাদ কর্মীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বেশ কয়েকদিন আগে ওমর আলীর করোনা উপসর্গ জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্ট দেখা দেয়। ৯ জুলাই তিনি নুমনা দেন এবং ১০ জুলাই তার করোনা সনাক্ত হয়। এরপর থেকে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। সোমবার বিকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ স্বাস্থ্যবিধি মেনে ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে তার গ্রামের বাড়ি গোবিন্দপুর ইউনিয়নের কুলাকোনা গ্রামে দাফন করা হয়েছে। ওই কর্মকর্তা আরো জানান, মুকসুদপুর উপজেলা এ পর্যন্ত করোনায় ২০৬ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪৫ জন ও মারাগেছেন ৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ