Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় নতুন ৯১ জনের করোনা শনাক্ত

ভ্রাম্যমাণ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৬:৪৯ পিএম

কুমিল্লায় প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। সোমবার (১৩ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাযায়, গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় নতুন করে আরও ৯১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে এখন ৪ হাজার ৫৬৫ জনে দাঁড়িয়েছে। এদিকে, করোনা জয় করে জেলায় নতুন করে সুস্থ হয়েছেন ১১২ জন। এনিয়ে জেলায় সর্বমোট সুস্থ হয়েছেন ২ হাজার ৫৩৯ জন। এর মধ্যে নতুন করে সুস্থ হয়েছেন কুমিল্লা নগরীর ৩৪ জন, আদর্শ সদরের ৮ জন, নাঙ্গলকোটের ৫ জন, বরুড়ার ১৬ জন, লালমাইতে ৪২ জন ও মনোহরগঞ্জে ৭ জন। আর প্রাণঘাতী করোনার ছোবলে কুমিল্লায় মোট ১২২ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। তবে নতুন করে কারও মৃত্যু হয়নি।

কুমিল্লা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান দৈনিক ইনকিলাবকেব বলেন, সোমবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন- কুমিল্লা নগরীতে ১৭ জন, আদর্শ সদর ২, বুড়িচং ৮, সদর দক্ষিণ ১১, হোমনা ১, লালমাই ৩, বরুড়া ৩, চৌদ্দগ্রাম ১১, মনোহরগঞ্জ ২, মেঘনা ২, লাকসাম ৫ ও নাঙ্গলকোটে ২৬ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ