Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সমন্বয় সভা

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে গতকাল চট্টগ্রাম সার্কিট হাউস মিলনায়তনে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশ্বকাপে এখানকার দু’টি ভেন্যুতে বিভিন্ন সংস্থার কাজের অগ্রগতি পর্যালোচনাসহ সফলভাবে বিশ্বকাপ আয়োজনে সবার সহযোগিতা কামনা করা হয়। সভায় বিসিবির সহ-সভাপতি ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন চৌধুরী বলেন, ‘চট্টগ্রামের দুটি ভেন্যু জহুর আহমদ চৌধুরী ও এম এ আজিজ স্টেডিয়ামে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ৪টি প্র্যাকটিস ম্যাচ এবং মূল লড়াইয়ের ৭টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দলগুলো থাকবে হোটেল রেডিসন ব্লু-তে। তাই ম্যাচগুলো সুষ্ঠুভাবে শেষ করতে সবাইকে একযোগে কাজ করতে হবে।’ সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার শঙ্কর রঞ্জন সাহা ও জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন।
চট্টগ্রামে ফাস্ট বোলার হান্ট ক্যাম্পেইন
চট্টগ্রাম ব্যুরো ঃ সারা দেশ থেকে প্রতিভাবান ফাস্ট বোলার খুঁজে বের করতে মোবাইল ফোন অপারেটর রবি ও বিসিবি’র উদ্যোগে গতকাল চট্টগ্রাম ও সিলেটে শুরু হয়েছে ফাস্ট বোলার হান্ট ক্যাম্পেইন। রবি সুপার ফাস্ট ইন্টারনেটের সৌজন্যে এ ক্যাম্পেইনটি অনুষ্ঠিত হয়। চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে রবি’র চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ ক্যাম্পেইনটির উদ্বোধন করেন। এ সময় চট্টগ্রাম সিটি কর্পোরেশেনের মেয়র ও বিসিবি’র সহ-সভাপতি আ জ ম নসির উদ্দিন এবং বিসিবি’র মাহবুবুল আনাম উপস্থিত ছিলেন। অন্যদিকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন বিসিবি’র পরিচালক সফিউল আলম চৌধুরী ও সিলেট বিভাগীয় স্পোর্টস কাউন্সিলের সাধারণ সম্পাদক। বিসিবি’র উচ্চমানসম্পন্ন কোচ ও গেম ডেভেলপমেন্ট টেকনিক্যাল স্টাফরা ফাস্ট বোলার হান্ট ক্যাম্পেইনের টেকনিক্যাল বিষয়গুলো যাচাই করছেন। চট্টগ্রামে ১৭০০ জন নিবন্ধনকারীর মধ্যে প্রাথমিক বাছাইয়ে জায়গা পেয়েছেন ৫ জন ছেলে। অন্যদিকে সিলেটে ৩৯২ জন নিবন্ধনকারীর মধ্যে ১২ জন ছেলে ও ১ জন মেয়েকে প্রাথমিকভাবে বাছাই করা হয়েছে।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে সমন্বয় সভা

১৮ জানুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ