Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাতকে করোনায় আরও ১ জনের মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ৩:১৯ পিএম

সুনামগঞ্জের ছাতকে করোনায় আক্রান্ত হয়ে হাজী আবদুল গণি (৮৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে চিকিৎসাধিন অবস্থায় সিলেট শহীদ সামসুদ্দিন হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের জাউয়া গ্রামের বাসিন্দা।

করোনা আক্রান্ত হয়ে তিনি প্রায় এক মাস সিলেট শহীদ সামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। এ নিয়ে ছাতক উপজেলায় করোনায় মৃত্যু হয়েছে ৬ জন।

এ বিষয়ে কৈতক হাসপাতালের ডাক্তার মোজাহারুল ইসলাম জানান, গত ৬ জুন আবদুল গণির করোনা ভাইরাসের টেস্ট করা হলে ৮ জুন পজেটিভ আসে। পরে শ্বাস কষ্ট দেখা দিলে তাকে সিলেট শহীদ সামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে তিনি ২৫ দিন ভর্তি ছিলেন। ২৭ জুন পুনরায় টেস্ট পরীক্ষায় নেগেটিভ আসলেও তার শারীরিক অবস্থা আর উন্নতি হয়নি।

এর আগে করোনা আক্রান্ত হয়ে উপজেলার বিভিন্ন এলাকায় মারা গেছেন, আবদুল হক, মুক্তিযোদ্ধা পিয়ারা মিয়া, হিরা মিয়া, শফিকুল ইসলাম দরাজ মাস্টার। মৃত্যু ও দাফনের পর নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ শনাক্ত হয় রেজিয়া বেগম নামের এক নারীর। তিনি গত শুক্রবার ৩ জুলাই সিলেট জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ছাতকে করোনায় মোট আক্রান্ত হয়েছেন ২৬৯ ও সুস্থ হয়েছেন ১৫৬জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ