Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বড় সংগ্রহের পথে কিউইরা

প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : বুলাওয়ায়ে টেস্টের দ্বিতীয় দিনও হতাশায় কাটল জিম্বাবুয়ের। আর নিউ জিল্যান্ডের একমাত্র অতৃপ্তি হল, কাছে গিয়েও অধিনাক কেন উইলিয়ামসনের শতকের দেখা না পাওয়া। তবে আরেক ব্যাটসম্যান টম লাথাম ঠিকই তুলে নিয়েছেন ক্যারিয়ারের চতুর্থ শতক। নিউ জিল্যান্ডও হাঁটছে বড় সংগ্রহের দিকে। দ্বিতীয় দিন শেষে জিম্বাবুয়ের ১৬৪ রানের ঘাটতি মিটিয়ে তারা এগিয়ে ১৫১ রানে, হাতে আছে ৬ উইকেট।
স্বাগতিক বোলারদের এদিনের একমাত্র সান্ত¦না দিনের শেষ সেশনটা। চার কিউই ব্যাটসম্যানের তিনজনকে তারা ফিরিয়েছে দিনের শেষ বেলায়। প্রথম সেশনে ব্যাক্তিগত ৪০ ও দলীয় ৭৯ রানে ফেরেন মার্টিন গাপটিল। এরপর শুরু হয় জিম্বাবুয়ে বোলারদের ধৈর্য পরীক্ষা। দ্বিতীয় উইকেটে ১৫৬ রানের জুটি গড়েন লাথাম ও উইলয়ামসন। লাথাম সেঞ্চুরির পর পরই (১০৫) ফিরলেও উইকেটে ছিলেন ইউলিয়ামসন। কিন্তু তিন অঙ্কের ম্যাজিক সংখ্যাটা ছোঁয়ার ৯ রান দূরত্বে অধিনায়ককে ফেরান প্রতিপক্ষ অধিনায়ক গ্রেমি ক্রেমার। এরপর হেনরি নিকোলসের উইকেটটি হারিয়ে ৪ উইকেটে ৩১৫ রান করে দিন শেষ করে বø্যাক ক্যাপ বাহিনী। ব্যাটে আছেন রস টেলর (৩৮*) ও নাইটওয়াস ম্যান ইস সোদি (৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বড় সংগ্রহের পথে কিউইরা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ