Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আকিব জাভেদ এখন ঢাকায়

প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : এক সপ্তাহের সফরে গতকাল ঢাকায় পা রেখেছেন পাকিস্তানের সাবেক পেস বোলার এবং বোলিং কোচ আকিব জাভেদ। গত জুনে বাংলাদেশ দলের বোলিং কোচের প্রস্তাব প্রত্যাখ্যান করে বিসিবি’র হাই পারফরমেন্স এর আমন্ত্রণে পরামর্শক বোলিং কোচের দায়িত্ব নিতে গতকাল ঢাকায় এসেছেন আকিব জাভেদ। এ ক্যাম্পের প্রথম চারদিন কাজ করবেন হাই পারফরমেন্স (এইচপি) ইউনিটের ক্যাম্পে থাকা পেসারদের নিয়ে। আর শেষ দুই দিন মাশরাফিদের সঙ্গে কাজ করবেন এ বিশেষজ্ঞ কোচ। আজ সকাল ৯টায় শুরু হবে আকিব জাভেদের ক্যাম্প। এমনটাই জানিয়েছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট ম্যানেজার নাজমুল আবেদিন ফাহিম। আকিব জাভেদের এই বোলিং ক্যাম্পে ডাক পেয়েছেন ২৬ পেস বোলার। যার মধ্যে জাতীয় দলের ৯ জন ও এইচপির ১৭ জন। তবে ইনজুরি নিয়ে ইংল্যান্ডে অবস্থান করায় মুস্তাফিজুর থাকবেন না এই ক্যাম্পে।
ডাক পাওয়া জাতীয় দলের ৯ পেসার : মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, মোহাম্মদ শহীদ, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম ও মুক্তার আলী। এইচপি’র ১৭ পেসার : আব্দুল হালিম, রিফাত প্রধান, আবুল হাসান, আবু জায়েদ রাহি, শহীদুল ইসলাম, ইমরান আলী ইনাম, মোঃ আজিম, আশিকুজ্জামান, মেহেদী হাসান রানা, শুভাশীষ রায়, নুর আলম প্রধান, আবু হায়দার রনি, দেওয়ান সাব্বির আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, সাইফ উদ্দিন, আলাউদ্দিন বাবু ও আরিফুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আকিব জাভেদ এখন ঢাকায়

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ