Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে করোনায় ১ জন ও করোনার উপসর্গে ২ জনের মৃত্যু

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ১:০২ পিএম

গোপালগঞ্জে করোনায় ১ জন ও করোনার উপসর্গে ২ জনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর ৩ টার দিকে শহরের মৌলভীপাড়ার বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মোঃ লুৎফর রহমান খান (৭৫) মারা যান। তিনি করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন বলে জানান গোপালগঞ্জের সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ।
সিভিল সার্জনের নেতৃত্বে কোয়ান্টাম ফাউন্ডেশনের একটি প্রশিক্ষিত দল মোঃ লুৎফর রহমান খানের লাশ দাফন করেছে। তার বাড়ি লকডাউন করা হয়েছে। পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।
গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ আরো জানান, আজ বৃহস্পতিবার করোনার উপসর্গ নিয়ে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মোতালেব (৬৮) ও চরমানিকদহ গ্রামের দীপংকর (৩৪) মারাগেছে। গোপালগঞ্জ জেনারেল হাসপতালের করোনা উপসর্গ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬ টায় মোতালেব ও সকাল সাড়ে ৭ টায় দীপংকর মারাযায়। এদের মধ্যে ১ জনের নমূনা গতকাল বুধবার সংগ্রহ করে পাঠানো হয়েছে। অপর জনের নমূনা মৃত্যুর পর সংগ্রহ করা হয়েছে। এ ছাড়া ওই দু’ জনের বাড়ির সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ