Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে নতুন শনাক্তকৃতদের মধ্যে ২জনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৯:২৮ এএম

পটুয়াখালীতে গত রাতে প্রাপ্ত রিপোর্টে নতুন শনাক্তকৃত দের মধ্যে দশমিনা উপজেলায় ১ জন, এবং পটুয়াখালী সদর উপজেলার মৃত একজনের রিপোর্টে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে ।
দশমিনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মোঃ মোস্তাফিজুর রহমান জানান, গতকাল ৩০ জুন সকালে করোনা উপসর্গ নিয়ে দশমিনা উপজেলা হাসপাতালে মোসলেম উদ্দিন(৬৬) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ৩০ জুন ভোররাতে শ্বাসকষ্ট নিয়ে দশমিনার আলিপুর এলাকার মোসলিম উদ্দিন হাসপাতালে ভর্তি হয় এবং সকাল সাড়ে সাতটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মোসলিম উদ্দিন মারা যায়। উল্লেখ্য গত ২৭জুন মোসলিম উদ্দিন এর পরিবারের চারজন এর নমুনা সংগ্রহ করা হয়েছিল চারজনের রিপোর্টেই পজিটিভ এসেছে , গতরাতে দশমিনা উপজেলায় মোট ১২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানান তিনি।
এদিকে গত ২৮ জুন পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে দুপুর সাড়ে তিনটার দিকে করোন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া আউলিয়াপুর এলাকার কুদ্দুস (৬৫) এর নমুনার রিপোর্ট ওগতরাতে পজিটিভ এসেছে বলে জানা গেছে। উল্লেখ্য কুদ্দুস হাওলাদার ঐদিন দুপুর আড়াইটার দিকে অসুস্থ অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় ‌।
উল্লেখ্য এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা ২০ এ দাঁড়ালো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ