Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাশিয়ানী উপজেলা আ. লীগের সভাপতি করোনায় আক্রান্ত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৯:৫৩ এএম

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন।


সোমবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: আব্দুল কাইয়ুম তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে কাশিয়ানী উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৩৬ জনে।


তিনি জানান, গত শনিবার আওয়ামী লীগ নেতা মোক্তার হোসেনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য গোপালগঞ্জ পাঠানো হয়। সোমবার সন্ধ্যায় নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পাই। রিপোর্টে তাঁর দেহে করোনা পজেটিভ আসে।

আওয়ামী লীগ নেতা মোক্তার হোসেন বলেন, ‘করোনার শুরু থেকেই জনগণের সেবায় মাঠে থেকে কাজ করছি। দলীয় ও সরকারি বিভিন্ন সাহায্য-সহযোগিতা মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিতে নিরলস পরিশ্রম করেছি। মাঠপর্যায় কাজ করতে গিয়ে আমি করোনায় আক্রান্ত হয়েছি।’

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ বিষয়টি নিশ্চি করে বলেন, ‘মোক্তার হোসেন বর্তমান উপজেলার রামদিয়া নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তাঁর বাসার অন্যান্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। আমি তাঁর সুস্থতা কামনা করছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ