Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় আরও ১৫৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩

কামাল আতাতুর্ক মিসেল | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৭:৪৫ পিএম

কুমিল্লায় প্রাণঘাতী করোনাভাইরাসে সংক্রমণের সংখ্যা হু হু করে বেড়েই চলেছে। অন্যদিকে বাড়ছে মৃত্যুর মিছিলও। রোববার (২৮ জুন) জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় নতুন করে আরও ১৫৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ২৩২ জন। এদিকে, করোনা জয় করে জেলায় নতুন করে ৩৪ জন সুস্থ হয়েছেন। এনিয়ে সর্বমোট সুস্থ হয়েছেন ১ হাজার ৩০৬ জন। নতুন সুস্থদের মধ্যে কুমিল্লা নগরীর ৩ জন, বুড়িচংয়ের ৯ জন, দেবিদ্বারের ৭ জন, নাঙ্গলকোটে ৪ জন, বরুড়ায় ৭ জন ও সদর দক্ষিণের ৪ জন।

অপরদিকে, করোনার ছোবলে জেলার দেবিদ্বারের একজনের মৃত্যু হয়েছে ঢাকার স্কয়ার হাসপাতালে। এছাড়া মুরাদনগরে একজন ও দাউদকান্দিতে আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা ৯১ জন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।
রোববার (২৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান দৈনিক ইনকিলাবকে এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা সিভিল সার্জন অফিস সূূত্র জানায়, রোববার পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট ১৮ হাজার ৩০৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৬ হাজার ৭১৪ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে মোট করোনা পজিটিভ এসেছে ৩ হাজার ২৩২ জনের। নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা নগরীর ৫৫ জন, আদর্শ সদরে ১০ জন, মুরাদনগরে ১৮ জন, সদর দক্ষিণে ২১ জন, নাঙ্গলকোটে ১৭ জন, বরুড়া ৫ জন, বুড়িচংয়ে ৯ জন, চৌদ্দগ্রাম ১০ জন, দাউদকান্দির ১ জন, লালমাইতে ১ জন, দেবিদ্বারে ১০ জন ও ব্রাহ্মণপাড়ার একজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ