Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মংলায় আরও ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত

মংলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৬:১৩ পিএম

মংলায় আরও ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে । এই নিয়ে ৫ দিনের ব্যবধানে এখানে ৮ জনের করোনা রোগি শনাক্ত হয়েছে। এদিকে উপজেলা সাব-রেজিস্টি অফিস লক ডাউন ঘোষনা করা হয়েছে ।

উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: জীবিতেষ বিশ্বাস জানান, রোববার সকালে নতুন করে আরো ৫ জনের করোনা ভাইরাসে আক্রান্তের রিপোর্ট তার হাতে এসেছে। যারা আক্রান্ত হয়েছেন তারা হলেন পৌর শহরের ময়লাপোতা সড়কের আবুল বাশারের ছেলে আজিজুল হক (২২), মংলা শিল্প এলাকার মাধবী কলোনীর বাসিন্দা মোঃ মিজানুর রহমান (৫১) মোঃ রুহুল আমিন (৩০) সেলিনা বেগম (৫৩) ইপিজেড এলাকার মেহেরুন মুনতাহা (১৯)।

মংলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাহাত মান্নান জানান, করোনায় আক্রান্তদের বাড়ি লগডাউন করে দেওয়া হয়েছে । সেই সাথে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে। আক্রান্তরা যাতে বাড়ির বাহিরে বের হতে না পারে সেই দিকে খেয়াল রাখবে উপজেলা প্রশাসন। করোনা আক্রান্তদের বাড়ির আশপাশের লোকজনকে সতর্ক থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে উপজেলা সাব-রেজিস্টা মোঃ শাহাদাৎ হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন । সে কারনে উপজেলা সাব-রেজিস্টি অফিস লক ডাউন ঘোষনা করা হয়েছে । যদিও তিনি মংলাতে অতিরিক্ত দায়িতাব পালন করছিলেন ।

উল্লেখ্য গত বুধবার (২৪ জুন) প্রথম বারের মতো মংলায় ৩ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে।তারা হলেন, মংলা উপজেলার সুন্দরবন ইউনিয়ন স্বাস্থ্য কর্মী কামাল মৃধা (৪০), সোনাইলতলা ইউনিয়নের স্বাস্থ্য কর্মী মো: মুজাহিদুল ইসলাম (৩৫) ও পৌর শহরের ইসলামী ব্যাংক’র ক্যাশিয়ার এসএম রিয়াজ আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ