Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে পুলিশ সদস্যের মৃত্যু

সাটুরিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১:৪২ পিএম

করোনা ভাইরাসে (‌কো‌ভিড ১৯) আক্রান্ত হয়ে মানিকগঞ্জে মো. আতিয়ার রহমান না‌মের এক পু‌লিশ সদস্যের মৃত্যু হয়েছে।
মো. আতিয়ার রহমানের (৫৯) মানিকগঞ্জ জেলা পুলিশ কন্ট্রোল রুমে কন‌স্টেবল প‌দে কর্মরত ছিলেন। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার কামালদিয়া গ্রামে।
রবিবার সকালে তার মর‌দেহ নিজ গ্রামে স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন হয়েছে।
মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা জানায়, মো. আতিয়ার রহমান দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ, ডায়েবেটিকস ও কিডনি জনিত সমস্যায় ভুগছিল। ইতোপূর্বে সে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজে টিউমার জনিত সমস্যার কারণে অপারেশন করেন। গত ১৯ জুন জ্বরে আক্রান্ত হলে মানিকগঞ্জ সদর হাসপাতালে নমুনা প্রদান করে। ২৪ জুন সন্ধ্যায় তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। পরে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২৭ জুন) রাত ১০ টার দিকে সে মৃত্যুবরণ করেন।
মানিকগঞ্জ জেলা পুলিশের ব্যবস্থাপনায় রাতেই মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠানো হয়। র‌বিবার সকাল সাড়ে ৮টার দিকে নিজ গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।
মোঃ আতিয়ার রহমান ১৯৮৪ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করে। মৃত্যুকালে সে স্ত্রী, দুই কন্যাসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ