Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

হত্যাকারীদের জন্য বেহেশত নয় দোজখই নির্ধারিত আ জ ম নাছির

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জঙ্গিবাদ সভ্যতা ও মানবতা বিরোধী অভিশাপ। এর সঙ্গে ধর্মের কোন সম্পর্ক নেই এবং হত্যা ও রক্তপাতের মাধ্যমেই ধর্মের শাশ্বত বাণীকেই অপবিত্র করা হচ্ছে। তিনি বলেন, কথিত জিহাদের নামে তরুণদের মগজ ধোলাই করে তাদেরকে বেহেশতের লোভ দেখানো হচ্ছে। মূল সত্য হলো, নিরপরাধ মানুষ হত্যাকারীদের স্থান বেহেশতে নয় দোজখই তাদের জন্য নির্ধারিত।
তিনি নগরীর থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম মিলনায়তনে গতকাল এইট মার্ডার ট্রাজেডির শহীদ ছাত্রলীগ নেতাদের স্মরণে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি এই এইট মার্ডার শহীদদের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে বলেন, এইট মার্ডার ঘটনার সুবিচার হয়নি। আইনের ফাঁক-ফোকর গলিয়ে শিবিরের হত্যাকারী ক্যাডাররা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এতে আমরা লজ্জিত। আজও অনেক জঙ্গি ধরা পড়ার পরও জামিন পেয়ে আরো দুর্ধর্ষ হয়ে উঠছে। পুলিশ-প্রশাসন-বিচারিক ব্যবস্থাপনাকে সতর্ক থাকতে হবে কোন জঙ্গি যেন ধরা পড়ার পর বেরিয়ে আসতে না পারে এবং আমাদের দেশপ্রেম যেন প্রশ্নবিদ্ধ না হয়।
নগর ছাত্রলীগের সহসভাপতি রেজাউল আলম রনি’র সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক ওয়াহেদ রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাবেক ছাত্রনেতা ও চসিক কাউন্সিলর নাজমুল হক ডিউক, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সাবেক ছাত্রনেতা দিদারুল আলম দিদার, অহিদ সিরাজ স্বপন, সুমন দেবনাথ, জাবেদুল আলম সুমন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক আবদুল্লাহ আল মামুন, ইয়াছির আরাফাত, সাইফুল আলম লিমন, ফয়সাল বাপ্পী, হেলাল উদ্দিন, নগর ছাত্রলীগের সহ-সভাপতি মহিউদ্দিন মাহি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকারীদের জন্য বেহেশত নয় দোজখই নির্ধারিত আ জ ম নাছির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ