Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পুজারা-জাদেজাদের নাডার সতর্কতা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১২:০০ এএম

যথা সময়ে ক্রিকেটারদের অবস্থানের তথ্য জানাতে ব্যর্থতার পেছনের ব্যাখ্যা মেনে নিয়েছে ভারতের ন্যাশনাল অ্যান্টি-ডোপিং এজেন্সি (নাডা)। চেতেশ্বর পুজারা, রবীন্দ্র জাদেজা, লোকেশ রাহুল, স্মৃতি মান্ধানা ও দীপ্তি শর্মাকে সতর্ক করে দিয়েছে তারা।
নিজেদের অবস্থান জানানো ভারতের এই পাঁচ ক্রিকেটারদের জন্য ছিল বাধ্যতাম‚লক। ভারতীয় ক্রিকেট বোর্ড দাবি করে, পাসওয়ার্ড বিভ্রাটের জন্য তাদের অবস্থানের তথ্য জানাতে দেরি হয়। নাডা পরিচালক নাভিন আগারওয়াল জানান, এই ব্যাখ্যা নিয়ে আলোচনার পর পাঁচ ক্রিকেটারকে ভবিষ্যতের জন্য সতর্ক করে দেওয়া হয়েছে, ‘তারা (বিসিসিআই) সঠিক কারণ দেখিয়েছে। তাদের ব্যাখ্যা ছিল জোরালো। বিষয়টির নিষ্পত্তি হয়েছে। আনুষ্ঠানিকভাবে তাদের শিগগির জানানো হবে।’
তিনবার অবস্থানের তথ্য জানাতে ব্যর্থ হওয়া একবার অ্যান্টি ডোপ আইন ভাঙ্গার সমান অপরাধ। সে ক্ষেত্রে শুনানির পর সর্বোচ্চ দুই বছরের নিষেধাজ্ঞার শাস্তি হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুজারা-জাদেজা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ