Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে করোনা উপসর্গে দুইজনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৬:৫৯ পিএম

জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুরে দুইজনের মৃত্যু হয়েছে । এর মধ্যে একজন পুরুষ, একজন নারী। স্বাস্থ্যবিধি মেনে উপজেলা দাফন কমিটির সদস্যরা তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করেন।

চাঁদপুর সদর মৈশাদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যাপক এ এফ এম আলমগির খান নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে বুধবার রাতে ঢাকায় মারা যান।
মৈশাদী ইউনিয়নে তার গ্রামের বাড়িতে দাফন
স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার সকাল ৯.৪০ মিনিটে দাফন করা হয়। এফ এম আলমগির খান (৭৪) মৈশাদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৌলভী সিরাজুল ইসলাম খান ছেলে।

হাজিগঞ্জ উপজেলার ৬ নং বড়কুল পূর্ব ইউনিয়নের বাসিন্দা শামসুন্নাহার (২৭) নামে এক নারী আলীগঞ্জ হাসপাতালে বুধবার সন্ধ্যায় করোনা উপসর্গে মারা যান।
স্বাস্থ্যবিধি মেনে উপজেলা দাফন কমিটির ইসলামী আন্দোলনের সদস্যরা রাত ৮টায় দাফনকার্য সম্পন্ন করে। শামছুন্নাহার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নর ৮ নং ওয়ার্ডের বাসিন্দা জাহিদুল ইসলামের স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ