Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে লকডাউন আরো ৭দিন বাড়লো

বন্ধ থাকবে সিএনজি- রিকশা সহ ক্ষুদ্র যানবাহন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৪:১৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা সংক্রমনের সংখ্যা বেড়ে যাওয়ায় উপজেলা প্রশাসন লকডাউনের সময় সীমা আগামী ২৯ জুন থেকে আরো ৭দিন বর্ধিত করেছে।
জানাগেছে, বৃহস্পতিবার দুপুর ১২ টারদিকে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা করোনা কমিটির সভার সিদ্ধান্তে পৌর এলাকায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি অব্যাহত থাকায় লকডাউন আরো ৭ দিন বাড়ানো হয়।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা কমিটির সভাপতি জনাব রামকৃষ্ণ বর্মণের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নাজির হোসেন, থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান, পৌর কাউন্সিলর রিমন তালুকদার, শাহীন আকন্দ প্রমুখ। সভা শেষে লকডাউন নিশ্চিত করণের লক্ষে পৌর এলাকার গুরত্বপূর্ণ পয়েন্টে প্রচারনা চালানো হয়। এসময় পৌরবাসীকে ব্যক্তি ও পরিবারের স্বার্থে লকডাউন মেনে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বেড় না হতে প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা হয়। সেই সাথে পৌর এলাকায় লকডাউন নিশ্চিত কল্পে জরুরী ও অতিবো নিত্য প্রয়োজনীয় দ্রবাদি ছাড়া কোন দোকান খোলা না রাখা সহ পৌর এলাকায় কোন সিএনজি,অটোরিকশা, রিকশা, ভ্যান, নছিমন ও করিমন চলাচল বন্ধ করারও সিদ্ধান্ত হয়।
প্রসঙ্গত গত ১৪ জুন হতে গোবিন্দগঞ্জ পৌরসভার সমগ্র ৬ নং ওয়ার্ড এর সাথে ৫,৭ ও ৮ নং ওয়ার্ড এর আংশিক সহ কয়েকটি ইউনিয়নের কিছু এলাকায় লকডাউন ঘোষণা করা হয়ে ছিল। কিন্তু পৌর এলাকায় করোনা রোগীর সংখ্যা না কমে বরং বেড়ে যাওয়ায় উপজেলা করোনা কমিটির সভায় আগামী ২৯ জুন থেকে আরো ৭ দিনের লকডাউন বাড়ানো হলো। ৬জন নতুন সনাক্ত সহ বৃহস্পতিবার বিকাল ৪টা পর্যন্ত এ উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১১৪জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ