Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে নতুন শনাক্ত ৫ জনের মধ্যে ১জনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৯:৪০ এএম

পটুয়াখালীতে বুধবার রাতে প্রাপ্ত রিপোর্টে আরো নতুন করে পাঁচজন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। নতুন শনাক্তকৃত দের মধ্যে রাঙ্গাবালী উপজেলার শাহ আলম (৭০) নামে একজন মারা যাওয়ার পরে তার রিপোর্ট পজিটিভ এসেছে।
জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গতকাল বুধবার বিকেলে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার গইনখালী গ্রামের হাসেম হাওলাদারের ছেলে শাহ আলম (৭০) মারা যান। এদিকে গত রাতে পটুয়াখালীতে প্রাপ্ত রিপোর্টে মৃত শাহ আলম করোনা পজেটিভ বলে শনাক্ত করা হয়েছে।
উল্লেখ্য শাহ আলম করোনা উপসর্গ নিয়ে ২১ জুন সকাল পৌনে ৭ টায় শেবাচিম হাসপাতালে ভর্তি হন। পরে সেখানে তার নমুনা সংগ্রহ করা হয়। গত রাতে তার লাশ রাঙ্গাবালী নিজ বাড়িতে কোভিড প্রটোকল অনুযায়ী দাফন করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।
এছাড়া অন্যান্য আক্রান্ত ব্যক্তিরা হচ্ছেন পটুয়াখালী পৌর এলাকার পল্লী বিদ্যুৎ সমিতির একজন ঊর্ধ্বতন কর্মকর্তা , এক পুলিশ সদস্য ও সবুজ বাগ এলাকার ৬০ বছর বয়স্ক একজন মহিলা।এছাড়াও গলাচিপা উপজেলার ৬০ বছর বয়স্ক একজন পুরুষ ও আক্রান্তের মধ্যে রয়েছেন , তিনি বর্তমানে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন গলাচিপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।
এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ২৬০ এবং মৃতের সংখ্যা ১৬ তে পৌঁছল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ