Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহী শিক্ষা নগরী এখন করোনা রেড জোনে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১১:০১ এএম

রাজশাহী মহানগরীতে ৩৬ জনসহ ৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। বাকি ৩১ জনের বাড়ি পাবনায়। মঙ্গলবার (২৩) জুন রাজশাহীর দুটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৬৭ জনের করোনা সংক্রমণ ধরা পড়ে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, তাদের ল্যাবে ১১৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে রাজশাহী নগরীতে থাকা ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে নগরীর ছয়জনের করোনা শনাক্ত হয়েছে।
রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ডা. সাবেরা গুলনাহার জানান, তাদের ল্যাবে ১৮৭টি নমুনার রিপোর্ট হয়েছে। এতে মোট ৩৭টি নমুনার করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। নগরীর ছয়জন বাদে বাকি ৩১ জনের বাড়ি পাবনা। বিষয়টি পাবনার সিভিল সার্জনকে জানানো হয়েছে।

নতুন ৩৬ জন শনাক্ত হওয়ায় রাজশাহীতে এখন আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৪৩ জনে দাঁড়াল। আর পাবনায় আক্রান্তের সংখ্যা হলো ৩৬৭ জন। পাবনায় এ পর্যন্ত ৫ জন এবং রাজশাহীতে ৬ জন মারা গেছেন করোনায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ