Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে আরো ৩ জন করোনা রোগী শনাক্ত

জেলায় মোট করোনা রোগী ৮১ জন

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৮:১৩ পিএম

লালমনিরহাট জেলায় আরো ৩ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ৮১ জনে। বিষয়টি ২৩ জুন মঙ্গলবার সন্ধা সাড়ে ৭ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন অফিসার র্নিমলেন্দু রায় নিশ্চিত করেছেন।
জানা যায়,গত ২২ জুন সোমবার লালমনিরহাট সিভিল র্সাজন অফিস থেকে ২৫ জনের নমুনা সংগ্রহ করে রংপুর ম্যাডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে ২৩ জুন মঙ্গলবার সন্ধা সাড়ে ৭ টায় রির্পোটে তাদের মধ্যে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার সোনালী ব্যাংক বুড়িমাড়ী শাখা,কর্মকর্তা মোঃ জাকির হোসেন (৩৩), একই উপজেলার জমগ্রম ইউনিয়নের বাউড়া এলাকার মোঃ আব্দুল খালেক (৫০), ও জোংড়া ইউনিয়নের সরকারের হাট এলাকার আইরিন বেগম (২৯) এর শরীরে করোনা পজেটিভ পাওয়া যায় বলে বিষয়টি সিভিল র্সাজন অফিস নিশ্চিত করেছেন।
সিভিল র্সাজন অফিস সুত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে মোট ৮১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত জেলায় মোট ৪৮ জন করোনা রোগী সুস্থ হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ