Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় করোনায় নতুন আরও আক্রান্ত ৯৩, মৃত্যু ৫ জনের

কুমিল্লা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৭:৪৪ পিএম

কুমিল্লায় বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। জেলায় নতুন করে গত ২৪ ঘণ্টায় আরও ৭৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত ২ হাজার ৬৮১ জন এদিকে, প্রাণঘাতী করোনার ছোবলে জেলার মুরাদনগরে নতুন করে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা ৭৯ জন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। অপরদিকে, করোনা জয় করে জেলায় এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৭৭৭ জন। এর মধ্যে বুড়িচংয়ের ১১ জন, দেবিদ্বারের ১৪ জন, সদর দক্ষিণের ১ জন, হোমনার ৩ জন ও মুরাদনগরের একজনসহ ৩০ জন নতুন করে সুস্থ হয়েছেন। রোববার (২১ জুন) সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান দৈনিক ইনকিলাবকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, রোববার নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা নগরীতে ৭ জন, আদর্শ সদরের ২ জন, বরুড়ায় ৬ জন, চৌদ্দগ্রামে ৬ জন, মুরাদনগরে ৮ জন, সদর দক্ষিণে ৮ জন, বুড়িচংয়ে ৭ জন, হোমনায় ১৩ জন, দাউদকান্দির ৪ জন, দেবিদ্বারের ১৪ জন, ব্রাহ্মণপাড়ায় ২ জন ও লাকসামের ২ জন রয়েছেন।এছাড়া রোববার পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট ১৬ হাজার ২৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৪ হাজার ৮৪৪ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে মোট করোনা পজিটিভ এসেছে ২ হাজার ৬৮১ জনের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ