Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়া পৌর মেয়র করোনায় আক্রান্ত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৩:১৮ পিএম

উপসর্গ ছাড়াই গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভার মেয়র হাজী কামাল হোসেন শেখের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। করোনা পজেটিভ রিপোর্ট আসার পর থেকে তিনি বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে।
কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য এ তথ্য জানিয়েছেন। ওই কর্মকর্তা বলেন, গত রোববার পৌর মেয়র সহ কোটালীপাড়ার ১২ জনের নমুনা সংগ্রহ করে গোপালগঞ্জ সিভিল সার্জন অফিসে পাঠানো হয়। গতকাল সোমবার রাতে পৌর মেয়র সহ ৮ জনের শরীরে করোনাভাইরাস সনাক্তের রিপোর্ট আসে। আমাদের পরামর্শে পৌর মেয়র বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। আমরা তাকে প্রয়োজনীয় পরামর্শ দিচ্ছি। এছাড়া তার সার্বক্ষনিক খবর নিচ্ছি। তার শরীরে করোনার উপসর্গ নেই। তিনি বাড়িতে ভালই আছেন।
কোটালীপাড়া পৌরসভার মেয়র হাজী কামাল হোসেন শেখ বলেন, আমার শরীরে করোনার কোন উপসর্গ নেই। আমি ভাল আছি, সুস্থ আছি। কোটালীপাড়া প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী করোনা সংক্রমন শুরুর পর থেকে আমি কোটালীপাড়া উপজেলার সর্বত্র বাড়ি বাড়ি দিয়ে করোনায় কর্মহীন অসহায় মানুষকে মানবিক খাদ্য সহায়তা পৌছে দিয়েছি। ব্যক্তিগতভাবে ও পৌরসভা থেকে মানুষের বাড়িতে সব ধরণের সাহায্য, সহযোগিতা নিজে পৌছে দিয়েছি। করোনা কালে মানুষের খোঁজ খবর রেখছি। তাদের পাশে দাড়িয়েছি। কোটালীপাড়া বাসীর জন্য কাজ করতে গিয়েই আমি করোনায় আক্রান্ত হয়েছি। করোনায় আক্রান্ত হওয়ারন পর ও আমার মনোবল অক্ষুন্ন রয়েছে। দ্রুত সুস্থতার জন্য কোটালীপাড়া বাসীর কাছে আমি দোয়া চাই। এছাড়া প্রধানমন্ত্রীর সুস্থ থেকে যাতে দেশের জন্য কাজ করতে পারেন সে জন্য আমি দোয়া মোনাজাত করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ