Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে পুলিশের ২৯ সদস্য করোনা আক্রান্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০৫ পিএম

রাজশাহীতে পুলিশ সদস্যদের মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টায় রাজশাহী মহানগর পুলিশের ৭জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। আরএমপির মুখপাত্র বলেন, এদের সদকলেই দায়িত্বরত অবস্থায় করোনায় আক্রান্ত হন।
এদিকে গত এক মাসে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) ও জেলা পুলিশের মোট ২৯ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে নগর পুলিশের ২১জন ও জেলা পুলিশের ৮জন সদস্য। সোমবার পর্যন্ত নগর ও জেলা পুলিশের এই সদস্যরা দায়িত্বরত অবস্থায় করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের সারিতে পুলিশের কন্সটেবল, ট্রাফিক পুলিশ ও অফিসার রয়েছেন।
রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, মহানগর পুলিশের মোট ২১ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় শনাক্ত হয়েছে ৭জন। সকলের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। কমিশনার স্যারের নির্দেশে আক্রান্তদের নিয়মিত খবর রাখা হচ্ছে। প্রয়োজন মাফিক তাদের চিকিৎসা ও পরামর্শ দেয়া হচ্ছে।
এদিকে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, রাজশাহী জেলার মোট ৮জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৩জন সুস্থ হয়ে ডিউটিতে ফিরেছেন। ৫জন এখন পর্যন্ত আক্রান্ত আছেন। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। পুলিশ সুপার মহোদয় নিয়মিত তাদের খবর রাখছেন ও চিকিৎসা বিষয়ে পরামর্শ দিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ