Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বশেমুরবিপ্রবিতে নেপালিসহ দুই শিক্ষার্থী করোনায় আক্রান্ত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৪:৩৩ পিএম

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) নেপালি একজনসহ দুই শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হওয়ায় নেপালি ওই শিক্ষার্থী বিশেষ ফ্লাইটে নিজ দেশে ফিরে যেতে পারেননি।
আক্রান্ত নেপালি শিক্ষার্থী লাইভস্টক সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন বিভাগের এবং অপরজন আইন বিভাগের শিক্ষার্থী। জানা যায়, নেপালি ঐ শিক্ষার্থীকে সিভিল সার্জন ও মেডিক্যাল অফিসারদের পরামর্শে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলে আইসোলেশনে রাখা হয়েছে। করোনা থেকে সুস্থ হয়ে গেলে তিনি দেশে ফিরতে পারবেন। এদিকে আইন বিভাগের আক্রান্ত হওয়া শিক্ষার্থী চিকিৎসকের পরামর্শ নিয়ে হোম আইসোলেশনে আছেন।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. রাজিউর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের কেউ করোনায় আক্রান্ত হলে আমরা তাদের সহায়তা করছি। অনেক সময় করোনায় আক্রান্তের বিষয়টি আমাদের জানানো হয় না। আমাদের জানালে আমরা প্রশাসনের পক্ষ থেকে পরামর্শকদের সাথে কথা বলতে পারি।
প্রসঙ্গত, এর আগে বিশ্ববিদ্যালয়ের দুইজন প্রশাসনিক কর্মকর্তা ও একজন শিক্ষার্থী পরিবারের সদস্যসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে সকলেই সুস্থ এবং করোনামুক্ত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ