Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাবি শিক্ষক ফোরামের নির্বাচন আজ

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আজ (বৃহস্পতিবার)। এ নির্বাচনে ফোরামের কোনো প্যানেল না থাকলেও দু’টি গ্রæপের শিক্ষকগণের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন শেষে আজ সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জুবেরি ভবনের পশ্চিম লাউঞ্জে ভোট গ্রহণ চলবে। ২৫টি পদের বিপরীতে দু’গ্রæপ থেকে মোট ৫০ জন শিক্ষক প্রতিদ্ব›িদ্বতা করছেন।
নির্বাচনে এক গ্রæপের উল্লেখযোগ্য প্রার্থীরা হলেনÑ সভাপতি প্রফেসর ড. কে. বি. এম. মাহবুবুর রহমান, সহ-সভাপতি প্রফেসর ড. মো. হাবীবুর রহমান, প্রফেসর ড. মো. আমিনুল হক, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মামুনুর রশীদ, যুগ্ম সম্পাদক ড. ইফতিখারুল আলম মাসউদ, ড. সৈয়দ সরওয়ার জাহান লিটন, কোষাধ্যক্ষ-প্রফেসর ড. মো. রেজাউল করিম-২, সাংগঠনিক সম্পাদক ড. মোহাম্মদ আলী।
অন্য গ্রæপের উল্লেখযোগ্য প্রার্থীরা হলেনÑ সভাপতি প্রফেসর ড. এম ছায়েদুর রহমান, সহ-সভাপতি প্রফেসর ড. মো. নূরুল হুদা, প্রফেসর ড. মো. আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. আবু রেজা, যুগ্ম-সম্পাদক ড. মো. আবুল হাসান (মুকুল), যুগ্ম-সম্পাদক মুহাম্মদ সাজ্জাদুর রহমান রহিম (মুকুল), কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো.আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক ড. মো. মাসুদুল হাসান খান (মুক্তা)।
নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পদার্থবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. এফ নজরুল ইসলাম। তিনি জানান, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচনের ভোটার সংখ্যা ২৬৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি শিক্ষক ফোরামের নির্বাচন আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ