Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুগদা হাসপাতাল থেকে পালিয়ে করোনা রোগীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৫:০২ পিএম

রাজধানীর মুগদা জেনালের কলেজ হাসপাতাল থেকে পালিয়ে আদাবরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আব্দুল মান্নান খন্দকার (৪১) নামের এক করোনা আক্রান্ত রোগী।

শনিবার সকালে আদাবর ১৭/১৮ হোসেন হাউজিংয়ের সেন ম্যানশন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

আদাবর থানার এসআই আব্দুল মোমিন জানান, সকালে স্থানীয়দের ফোন পেয়ে আদাবর ১৭/১৮ হোসেন হাউজিংয়ের সেন ম্যানশন নামে একটি বাড়ির পাশে একটি কাঁঠাল গাছ থেকে ঝুলন্ত অবস্থায় আব্দুল মান্নানের লাশ উদ্ধার করা হয়। মান্নান ওই বাড়ির কেয়ারটেকার হিসেবে চাকরি করতেন। ১১ তলার ছাদের একটি রুমে স্ত্রী ও সন্তানকে নিয়ে থাকতেন।

তিনি আরো বলেন, আব্দুল মান্নান করোনায় আক্রান্ত হয়ে ১৫ জুন মুগদা হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে গতকাল রাতে পালিয়ে এসে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে জানতে পেরেছি।

মান্নানের স্ত্রী ও এক ছেলে করোনায় আক্রান্ত। তারা ওই অ্যাপার্টমেন্টের বাসায় আইসোলেশনে আছেন। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ