Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১:১৫ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ড. মো. শহীদুল্লাহ (৫৫), হাফিজুর রহমান (৪৭) নামে দুইজন করোনা রোগী মারা গেছেন।
রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, মৃত দুইজনের মধ্যে একজনের বাড়ি রাজশাহী। তার নাম ড. মো. শহীদুল্লাহ (৫৫)। বাড়ি নগরীর পদ্মা আবাসিক এলাকার সাত নম্বর রোডে। কয়েকদিন আগে তার করোনা পজিটিভ রিপোর্ট হয়েছিল। হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২০ জুন) সকাল ৯টার দিকে তিনি মারা যান। মৃত অন্যজনের নাম হাফিজুর রহমান (৪৭)। তার বাড়ি পাবনা সদর উপজেলার দোগাছি গ্রামে। বাবার নাম মৃত জনাব আলী। হাফিজুর স্থানীয় ইউনিয়ন পরিষদের সচিব ছিলেন। তিনি রামেক হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।
হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস আরও জানান, এই দুইজনের মৃত্যুর বিষয়টি কোয়ান্টাম ফাউন্ডেশনকে জানানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তারা লাশ নিয়ে গিয়ে দাফনের ব্যবস্থা করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ