Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক সপ্তাহে সিলেটে করোনা রোগী আট শতাধিক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ২:১৮ পিএম

সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা প্রায় তিন হাজার। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৬ জন। হাসপাতালে আছেন ৪৭৪ জন চিকিৎসাধীন। ইতিমধ্যে ৬৩৮ জন সুস্থ হয়েছেন। শুক্রবার সকাল ৮টা পর্যন্ত আক্রান্ত রোগীর সংখ্যা ২ হাজার ৮৯১ জন। এরমধ্যে গত একসপ্তাহে বিভাগে ৮৩০ জন আক্রান্ত হয়েছেন। গত ১২ জুন পর্যন্ত জেলায় আক্রান্তের সংখ্যা ছিল ২০৬১ জন।
স্বাস্থ্য অধিদপ্তর জানায়, সিলেট বিভাগে শুক্রবার (১৯ জুন) সকাল পর্যন্ত ২৮৯১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেটে ১৬৪০ জন, সুনামগঞ্জে ৭৫৭ জন, হবিগঞ্জে ২৫৬ জন ও মৌলভীবাজারে ২২৯ জন। বিভাগে বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৪৭৪ জন। এর মধ্যে ১৭৩ জন সিলেট, সুনামগঞ্জের ১৭৩ জন, হবিগঞ্জের ১১৮ জন ও ১০ জন মৌলভীবাজারে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। জানা গেছে, এখন পর্যন্ত বিভাগে করোনা আক্রান্ত রোগী মারা গেছেন ৫৬ জন। এর মধ্যে সিলেটে ৪৪ জন, ৪জন করে মৌলভীবাজার, সুনামগঞ্জে ও হবিগঞ্জে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ