Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলের নতুন করে দুই পুলিশসহ ২০জন করোনা ভাইরাসে আক্রান্ত, একজনের মৃত্যু

জেলায় মোট আক্রান্ত ৩৯৯ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১১:৫৪ এএম

টাঙ্গাইলের নতুন করে দুই পুলিশসহ ২০জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদিকে সখীপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আব্দুল হালিম নামে এক ব্যক্তি মারা গেছেন। এই নিয়ে জেলায় সর্বমোট ৩৯৯ করোনাভাইরাসে আক্রান্ত হলো। আক্রান্তদের মধ্যে সর্বমোট ৯জন মৃত্যুবরণ করেছেন। এছাড়া নতুন করে আক্রান্তদের মধ্যে মির্জাপুর উপজেলায় এক পুলিশসহ ১৫জন, টাঙ্গাইল সদর উপজেলায় এক পুলিশসহ ৩জন, সখীপুরে ১জন ও ধনবাড়ী উপজেলায় ১জন রয়েছে। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে ১৪৬ জন সুস্থ্য হয়েছে। সর্বমোট ৯ জন মৃত্যুবরণ করেছেন। বাড়িতে ও আসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ২২৪ জন। জেলায় মোট হোমকোয়ারেন্টাইনে রয়েছে ১৯২৭ জন। নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে ৬১৮টি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ২০জন ভর্তি হয়। তাদের মধ্যে ১৬জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ৪জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ