Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বিশেষ সময়’ কাটাইনি বলে

টাইমস অব ইন্ডিয়া | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১২:০২ এএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর ফিল্ম ইন্ডাস্ট্রির জঘন্য রাজনীতি ও পক্ষপাতদুষ্টের কথা সামনে আসছে। বলিউডের অনেক তারকা এসব নিয়ে অবসাদে ভুগেছেন বলেও জানিয়েছেন।
টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ইন্ডাস্ট্রিতে ক্যাম্প আছে। নায়ক কিংবা তার প্রেমিকার আবদারে সিনেমা থেকে অন্য অভিনেতাকে সরিয়ে দেওয়া হয়। অনেক দিন ধরে এসব টলিউডেও চলছে। সুশান্তের আত্মহত্যার কারণে ইন্ডাস্ট্রির জঘন্য রাজনীতি নিয়ে আমরা সরব।

অভিনয় ক্যারিয়ারে নিজেও পক্ষপাতদুষ্টের শিকার হয়েছেন শ্রীলেখা। সেই ঘটনা জানিয়ে এ অভিনেত্রী বলেন- অন্নদাতা সিনেমাটি সুপারহিট হয়। পরের সিনেমায় সাইন করার কিছুদিন পর জানলাম আমাকে বাদ দেওয়া হয়েছে। সিনেমার নায়কের সঙ্গে যে প্রেম করছেন, তাকেই নেওয়ার দাবি এসেছিল।

প্রযোজক-পরিচালকের সঙ্গে সময় না কাটানোর কারণে অনেক সিনেমা থেকে বাদ পড়েছেন শ্রীলেখা। তা জানিয়ে এ অভিনেত্রী বলেন- পার্টিবাজ প্রযোজক-পরিচালকের সঙ্গে ডিনারে যাইনি। বিশেষ সময় কাটাইনি বলেই আমাকে অনেক সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে। এতে মন খারাপ হয়েছে কিন্তু মনোবল ভাঙেনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ