Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে আরও ২ জনের মৃত্যু, ১০৪ জনের শনাক্ত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ৪:২০ পিএম

নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার তালিকায় আরও ২জন সংযুক্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৯৯। অপর দিকে আরও ১০৪ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৪হাজার ২ শত ৯০। ১৭ জুন (বুধবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।
গতকাল ১৬জুন (মঙ্গলবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৪১৮৬ । মোট সুস্থ ১৭৯৭জন। মোট মৃত্যু ৯৭।
আজ বুধবার (১৭ জুন) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১৬ জুন সকাল ৮টা হতে ১৭ জুন সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ১০৪জন, মোট আক্রান্ত ৪২৯০ জন। নতুন আরও ৭১ জনসহ, মোট সুস্থ ১৮৬৮ জন। মোট মৃত্যুর সংখ্যাটা ৯৯।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩৯৯, বন্দর উপজেলায় ১২৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৫৩৬, রূপগঞ্জ উপজেলায় ৭৫৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১১৩ ও সোনারগাঁও উপজেলায় ৩৫৪ জন। পুরো জেলায় ৪২৯০ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৩, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫৭, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২১, সোনারগাঁও উপজেলায় ১৩ জন। পুরো জেলায় ৯৯ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ১৯০, বন্দর উপজেলায় ৩০, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৯৩২, রূপগঞ্জ উপজেলায় ১৯২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৭১ ও সোনারগাঁও উপজেলায় ৫৩ জন। পুরো জেলায় ১৮৬৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ