Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে আইসোলেশনে ২জনসহ করোনা উপসর্গে ৫ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ৮:৪১ পিএম

চাঁদপুরে করোনা লক্ষণ ও উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশনে ২জনসহ মোট ৫জন মৃত্যু হয়েছে। এর মধ্যে হাজীগঞ্জে ৩জন, হাইমচরে ১জন ও কচুয়ায় ১জন।

সোমবার বিকেল ৫টায় চাঁদপুর সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশনে হাজীগঞ্জ পৌরসভার বলাখাল ২নং ওয়ার্ডের উকিল বাড়ীর লক্ষণ চক্রবর্তীর (৬০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

একই দিন বিকেল ৫টায় ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের দেশখাগুড়িয়া গ্রামের ছৈয়ালবাড়ীর আবদুল খালেক (৫০) নিজ বাড়ীতে করোনা উপসর্গ নিয়ে মারা যান।

মঙ্গলবার বেলা ১১টায় হাজীগঞ্জ পৌরসভার লাল মিয়া দরবার শরীফের খাদেম নুনু মিয়া হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর করোনা উপসর্গে মারা যান।

মঙ্গলবার দুপুর ২টায় হাইমচর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, পল্লী চিকিৎসক মো. নজরুল ইসলাম (৫৫) করোনা উপসর্গ নিয়ে মারা যান। মৃত নজরুল ইসলাম ৩নং দক্ষিণ আলগী ইউনিয়নের আলগী বাজারের একজন পল্লী চিকিৎসক। গত কয়েকদিন ধরে তার জর, সর্দি ও কাশি ছিল। মৃত্যুর পর নমুনা সংগ্রহ করা হয়েছে।

কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের মাঝিগাছা গ্রামের আঃ জলিল(৫৫) করোনা ভাইরাসের উপসর্গে নিজ বাজীতে ১৫ জুন দিবাগত রাত ২টার দিকে মারা যান।
স্বজন-প্রতিবেশীরা কেউ দাফনের কাজে এগিয়ে না আসায় ১৬জুন উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ’র নির্দেশনায় ইসলামী ফাউন্ডেশনের ৫ সদস্যের একটি টিম জানাজা-দাফন কাজ সম্পন্ন করেন।

নিহতদের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্যবিধি মেনে দাফন ও দাহ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ