Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে চিকিৎসক ব্যাংকারসহ ৪ জন করোনায় আক্রান্ত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ৬:৪৯ পিএম

সিলেটের ওসমানীনগরে এবার চিকিৎসক, ব্যাংকার, সরকারি স্বাস্থ্য কেন্দ্রের এমএলএসএস সহ নতুন করে ৪ জন করোয় আক্রান্ত হয়েছেন। সোমবার (১৫ জুন) দিনগত গভীর রাতে ঢাকা থেকে আসা রিপোর্টে এই ৪ জনের করোনা পজেটিভ আসে। নতুন করে আক্রান্ত এই ৪ জন নিয়ে ওসমানীনগরে এ পর্যন্ত ২৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো।

আক্রান্তরা হলেন, উপজেলার তাজপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-কমিউনিটি মেডিকেল অফিসার ডা. টুকন কুমার কর্মকার,একই স্বাস্থ্য কেন্দ্রের এমএলএসএস উপজেলার বুরুঙ্গা ইউপির কামারগাও গ্রামের সুজিত ধর, তাজপুর ইউপির হস্তিদুর গ্রামের হামিদা বেগম(৬৫) ও ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক গোয়ালাবাজার শাখার অফিসার শাকিল মোরাদ।

উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রদান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী করোনায় নতুন করে ৪ জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন,ব্যাংক অফিসার ছাড়া অন্য তিন জন রোগীকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। ব্যাংক অফিসার সিলেট শহরে বসবাস করায় তাকে নিজ বাসায় আইসোলেশনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।আক্রান্ত ৪ জনই গত ৬ জুন তাজপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে নমুনা প্রদান করলে তা সিলেটের মাধ্যমে ঢাকায় প্রেরণ করা হয়।সোমবার দিনগত রাত প্রায় দেড়টার দিকে ঢাকা থেকে এই ৪ জনের রিপোর্ট পজেটিভ আসে।

ওসমানীনগরে এ পর্যন্ত ২৫৪ টি নমুনা সংগ্রহ করা হয় এর মধ্যে ২১৯টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে। রিপোর্ট অপেক্ষা ৩৫টি নমুনা। ইতিমধ্যে ২৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে তার মধ্যে মারা গেছেন ২জন, সুস্থ হয়েছেন ১৬জন এবং আইসোলেশনে আছেন ১১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ