Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে পল্লী বিদ্যুতের বিলিং সহকারীসহ ২ জন করোনা রোগী শনাক্ত

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ২:৩১ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় নতুন করে পল্লী বিদ্যুতের ১ জন বিলিং সহকারীসহ ২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া শামসুল হক(৬২) রয়েছে। আজকেসহ এ উপজেলায় করোনা রোগী শনাক্ত হলো ২৭ জন। মঙ্গলবার (১৬জুন) মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাডা.নুশরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ১৩ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা উপসর্গ সন্দেহে করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা পাঠানো হয়। মঙ্গলবার (১৬ জুন) তাদের নমুনা পরীক্ষার ফলাফল করোনা পজেটিভ আসে। করোনায় আক্তান্তরা হলেন চাঁদপুর-২ পল্লী বিদ্যুৎ সমিতির মতলব উত্তর জোনাল অফিসের বিলিং সহকারী রুবিনা (৪০) ও করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া শামসুল হক(৬২)। ১৩ জুন শামসুল হক(৬২) মারা যায়।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন বলেন, আক্রান্তদেও বাড়ি লকডাউন করা হবে। তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ