Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে একদিনে নতুন আক্রান্ত ১৭

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ১১:৩৪ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নতুন করে আরো ১৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার রাতের রিপোর্টে তারা করোনায় আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। আক্রান্তদের মধ্যে সাড়ে ৪ বছরের শিশুসহ, ব্যাংক কর্মকর্তা ও বিভিন্ন নারী, পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা মোট ৬৫। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৮ জন।
স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, পূর্বে আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে থাকা স্ত্রী-সন্তানসহ ১৯ জনের নমুনা সংগ্রহ করে রোববার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবায়োলজি ল্যাবে পাঠানো হয়। সোমবার রাতে ফলাফলে ১৯ জনের মধ্যে ১৭ জনের শরীরে করোনা পজেটিভ আসে। নতুন শনাক্ত হওয়া রোগীর মধ্যে থানা রোড এলাকার পূর্বের আক্রান্ত সামছুর রহমানের স্ত্রী নাদিরা আক্তার (৩৪) এবং সাড়ে ৪ বয়সী শিশু পুত্র ফায়াজ ইমতিয়াজ আক্রান্ত হয়েছে। এছাড়াও থানা রোড এলাকায় একই পরিবারের মনিরুজ্জামান (৫২), স্ত্রী ঝর্ণা খাতুন (৪৬), ছেলে রিফাত উল ইসলাম (২২) ভাই শফিকুল ইসলাম (৫০) আক্রান্ত হয়েছেন। টিএন্ডটি রোডের আজিজুল হক ভুঁইয়া (৫০), বসুন্ধরা আবাসিক এলাকার মজনু মিয়া (৩৭), তার স্ত্রী মাবিয়া আক্তার (৩০), ছেলে মাহিন (১১), সদর ইউনিয়নের চরহোসেনপুর গ্রামে সাকিব (২২), চরশিহারি গ্রামে জুনায়েদ (২৭), মাঝিয়াকান্দি গ্রামে মাসুম (২৬), কৃষি ব্যাংক মাইজবাগ শাখার কর্মকর্তা আলমগীর কবীর (৩৬), হাবিব আহাম্মেদ (৩০), অফিস পিয়ন দুলাল মিয়া (৪৫) এবং আয়া সকিনা খাতুন (৫৫) আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তিরা নিজ নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান জানান, আক্রান্তদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ