Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে নমুনা পরীক্ষায় চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকসহ করোনায় আক্রান্ত-১২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ৮:৪১ পিএম

আজ (সোমবার) রাজশাহীর নমুনা পরীক্ষায় চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকসহ রাজশাহীর আরও ১২ জনের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রাজশাহীতে আক্রান্ত সাংবাদিকের নাম মেহেদী হাসান শ্যামল। তিনি মোহনা টেলিভিশনের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি। রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়েছে।
রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ডা. সাবেরা গুলনাহার জানান, তাদের ল্যাবে মোট ১৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট হয়েছে। এদের মধ্যে পাবনার বাসিন্দা ৮ জন। আর নাটোরের বাসিন্দা ৫ জন। রাজশাহী নগরীর বাসিন্দা দুইজন। এদের একজন সাংবাদিক শ্যামল (৪৫)। অন্যজনের নাম নাম সাদিয়াউল ইসলাম (৩৯)।
এদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, তাদের ল্যাবে এক শিফটে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে যাদের করোনা পজিটিভ রিপোর্ট হয়েছে তারা সবাই রাজশাহীতে আছেন। এদের মধ্যে রয়েছেন পুলিশ এবং চিকিৎসক।
হাসপাতালে শনাক্ত কোভিড-১৯ রোগীরা হলেন- রাজশাহী নগরীর কেশবপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মনিরুজ্জামান (৩৭), নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ফায়সাল কবির (৩৪), মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. নাফিস ইমতিয়াজ (২৬) ও ডা. নিজিয়া (২৮), মোহনপুরের বাসিন্দা রুমি (২৫), রুমিয়া (২৫), সুমাইয়া (২৯), হিবা (১১), মুস্তাক (৩৮) এবং ইলিয়াস (৬০)। এদের মধ্যে সুমাইয়া, হিবা ও রুমিয়া একই পরিবারের সদস্য। দুই চিকিৎসক বসবাস করেন রাজশাহী মহানগরীতে। এএসআই মনিরুজ্জামান বর্তমানে বিভাগীয় পুলিশ হাসপাতালে ভর্তি আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ