Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জের যে সব এলাকা লকডাউন হলো

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৮:০২ পিএম

করোনা বিস্তার রোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা করোনা প্রতিরোধ কমিটি উপজেলার বেশ কিছু জায়গায় লকডাউনের সিন্ধান্ত গ্রহণ করেছে। আজ রবিবার দুপুরে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির মিটিং অনুষ্ঠিত হয়। মিটিং এ গোবিন্দগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের বিস্তার রোধে লকডাউন করার সিন্ধান্ত নেওয়া হয়।এই সিন্ধান্তের আলোকে বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি উপজেলা করোনা প্রতিরোধ কমিটি রামকৃষ্ণ বর্মন গণবিজ্ঞপ্তি জারী করে।
গণবিজ্ঞপ্তি অনুসারে পৌর শহরের ৫নং ওয়ার্ডের প্রধানপাড়া ও হীরক পাড়া, সমগ্র ৬নং ওয়ার্ড, ৭নং ওয়ার্ডের ঘোষপাড়া ও প্রগতিপাড়া, ৮নং ওয়ার্ডের পূর্ব পান্থাপাড়া ও গোরস্থানপাড়া পুরোপুরি লকডাউনের সিন্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও উপজেলার সাপমারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চকরহিমাপুর(কামারপাড়া), ফুলবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বড় সাতাইল বাতাইল, মহিমাগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জগদীশপুর ও কাটাবাড়ী ইউনিয়নের বোগদহ কলোনী এলাকা পুরোপুরি লকডাউন করা হয়েছে।
লকডাউনকৃত এলাকায় আগামীকাল ১৫ জুন ভোর ৬টা থেকে ২৮ জুন ভোর ৬টা পর্যণ্ত উক্ত এলাকায় কেউ বাহির থেকে প্রবেশ করতে পারবে না। আবার ওই এলাকা থেকে কেউ বাহিরে যেতে পারবে না। গণবিজ্ঞপ্তিতে আর বলা হয়, পৌর এলাকার জনগণের স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় জরুরী সেবা ছাড়া সকল যানবাহন বন্ধ থাকবে। পৌর বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ( যেমন: কাঁচা বাজার, ঔষুধের দোকান, কৃষি পণ্যের দোকান, কীটনাশক, সার, বীজ, গো-খাদ্য) ব্যতীত সকল দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে। তবে সকল সরকারি অফিস আদালত ব্যাংক বীমা লকডাউনের আওতার বাহিরে থাকবে।
এছাড়াও রংপুর-বগুড়া মহাসড়ক, গোবিন্দগঞ্জ দিনাজপুর আঞ্চলিক সড়ক ও গোবিন্দগঞ্জ ভায়া মহিমাগঞ্জ সাঘাটা সড়কে যান চলাচল অব্যাহত থাকবে বলে গণবিজ্ঞপ্তিতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ