Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় দুই পুলিশসহ আরও ১৩ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ১৯৮

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৪:৫২ পিএম

নওগাঁয় ২ পুলিশসহ জেলায় নতুন করে করোনাভাইরাসে ১৩ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ২ পুলিশ সদস্যসহ ৭ জন, বদলগাছি উপজেলায় ৪ জন এবং মহাদেবপুর ও সাপাহার উপজেলায় ১ জন করে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৯৮ জন।
সিভিলসার্জন ডাঃ আকন্দমোঃ আখতারুজআজামান আলাল জানিয়েছেন গত ২৪ ঘন্টায় জেলায় হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে ১৩৩ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ৫৮ জন, মহাদেবপুর উপজেলায় ১২ জন, মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছি উপজেলায় ২৪ জন, পতœীতলা উপজেলায় ১ জন, নিয়ামতপুর উপজেলায় ১২ জেন, সাপাহার উপজেলায় ৯ জন এবং পোরশা উপজেলায় ১০ জন। এ নিয়ে জেলায় সর্বমোট কোয়ারেনটাইনে পাঠানো হয় ৮ হাজার ৮শ ৯৫ জনকে।
এই ২৪ ঘন্টায় জেলায় ছাড়পত্র দেয়া হয়েছে ১৬০ জনকে। এ পর্যন্ত জেলায় মোট ছাড়পত্র দেয়া হয়েছে ৭ হাজার ৬শ ৫৩ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১২৪২ জন। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ