Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে শ্বাসকষ্ট নিয়ে আরো এক চিকিৎসকের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ২:২৭ পিএম

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে আরো এক চিকিৎসকের মৃত্যু হয়েছে ।
শ্বাসকষ্ট নিয়ে ডা. সাদেকুর রহমান রোববার আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। এ নিয়ে চট্টগ্রামে করোনা এবং উপসর্গ নিয়ে ৫ জন চিকিৎসক মারা গেছেন।

মা ও শিশু হাসপাতালের পরিচালক ডা. নুরুল হক বলেন, গতকাল ডা. সাদেককে হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। তিনি করোনা পজেটিভ ছিলেন না। তবে শ্বাসকষ্ট ছিল। ভোরে তিনি মারা যান।

ডা. সাদেকুর রহমান চট্টগ্রামের জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের চিকিৎসক ছিলেন। জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের চেয়ারম্যান এবং বিএমএ সহ-সভাপতি ডা. শফিউল আজম বলেন, তিনি বেশ কিছু দিন ধরে হৃদরোগে ভুগছিলেন। মাসখানেক আগে থেকে ছুটিতে ছিলেন। গুরুতর অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে নেওয়া হয়। সেখানে আইসিইউ খালি না থাকায় মা ও শিশু হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানেই তিনি মারা যান।গত শুক্রবার রাতে করোনা আক্রান্ত হয়ে আরিফ হাসান নামে এক চিকিৎসকের মৃত্যু হয় চমেক হাসপাতালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ