Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে নতুন করে ডাক্তার, পুলিশসহ ২৩ জন করোনায় আক্রান্ত

জেলায় মোট আক্রান্ত ৩১৯ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১২:৩৫ পিএম

টাঙ্গাইলে নতুন করে একজন ডাক্তার ও এক পুলিশ সদস্যসহ ২৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ডাক্তার, পুলিশ সদস্যসহ ৩জন, কালিহাতী উপজেলায় ৪, মধুপুরে ৩, ঘাটাইলে ১, নাগরপুর ১ ও মির্জাপুর উপজেলায় ১১ রয়েছে। এ নিয়ে জেলায় ডাক্তার, পুলিশসহ সর্বমোট ৩১৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলো। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, এ পর্যন্ত করোনায় আক্রন্তদের মধ্যে ১০৮ সুস্থ হয়েছে। বর্তমানে ৪৬৫টি নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে ৬ জন মৃত্যুবরণ করেছে। বর্তমানে জেলায় ২০৩২ জন হোমকোয়ারেন্টাইনে রয়েছে।
জেলা থেকে সর্বমোট ৬৫৩১টি নমুনা প্রেরণ করা হয়। এর মধ্যে ৫৭৮০টি নুমনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ। বর্তমানে জেলায় ১১ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে উপজেলা হাসপাতালে ৯ জন। কালিহাতী ২, ঘাটাইল ২, নাগরপুর ৩ ও মির্জাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন চিকিৎসাধীন রয়েছে। বাড়িতে ও আইসোলেশনে রয়েছে ১৮৮ জন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ববধায়ক ডাক্তার সদর উদ্দিন জানান, ডেলিকেটেড হাসপাতাল (ট্রমা সেন্টার) টাঙ্গাইলে করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৬ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি হয়। এদের ১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। বর্তমানে টাঙ্গাইল সদরের ১ ও মধুপুর উপজেলার ১ জন চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ