Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে নতুন করে ৮ করোনা সনাক্ত, মোট আক্রান্ত ১৬৮ জন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১০:২৪ এএম

১৩ জুন ময়মনসিংহ মেডিক্যাল পিসিআর ল্যাবে শেরপুরের ২৫ টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শেরপুরে আরো নতুন করে ০৮ জন করোনা আক্রান্ত হয়েছে । এর মধ্যে শেরপুর সদরে ৫ ও নালিতাবাড়ীতে ৩ জন সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট সনাক্ত হলেন ১৬৮ জন আর মারা গেছেন দুইজন। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছে ৮৪ জন। মানুষের অসচেতনার কারণে আক্রান্তের সংখ্যা দিনদিন শেরপুর সদরে বেড়েই চলছে।
জেলা সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন।
আজ শেরপুরের ২৫ টি নমুনা পরীক্ষা করা হয়। শেরপুরে এ পযর্ন্ত মোট নমুনা সংগ্রহ হয়েছে ২৭৭১ টি এর মধ্যে মোট রিপাের্ট পাওয়া গেছে ২৬৪০ টি। বাকি রয়েছে আরো ১৩১ টি নমুনা। ময়মনসিংহ মেডিক্যাল পিসিআর ল্যাবে নমুনা জটের কারণে নমুনা পরীক্ষা দেরি হচ্ছে। এতে করেোনা সংক্রমিত হচ্ছে।
সিভিল সার্জন ডাঃ একেএম আনওয়ারুর রউফ ওইসব তথ্য নিশ্চিত করে জানান, শেরপুরে ২ মাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬৮ জনে। করোনার বিস্তার প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন হওয়ার ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ