Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে আরো ৩জন করোনা রোগী সনাক্ত

জেলায় মোট করোনা রোগী ৫৮ জন, সুস্থ ২৮ জন

বসুনীয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৯:০৬ পিএম

লালমনিরহাট জেলায় আরো ৩ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৫৮ জনে। বিষয়টি ১২ জুন শুক্রবার বিকেল সাড়ে ৬ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন নিমলেন্দু নিশ্চিত করেছেন।

জানা যায়,গত ১১ জুন বৃহস্পতিবার লালমনিরহাট সিভিল র্সাজন অফিস থেকে ২৫ জনের নমুনা সংগ্রহ করে রংপুর ম্যাডিকেলে পাঠানো হলে তাদের মধ্যে লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ২জন মোঃ ফজল হকের ছেলে শহিদুল (২৫) ও সাহাবুদ্দিনের মেয়ে জরিনা বেগম (৪৭) শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়। এছাড়াও লালমনিরহাট সদর হাসপাতালের সিনিয়র স্টাপ র্নাস মোর্শেদা বেগম (৪২) শরীরেও করোনা পজেটিভ পাওয়া যায় বলে সিভিল র্সাজন অফিস নিশ্চিত করেছেন।

সিভিল র্সাজন অফিস সুত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে ৫৮ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। তন্মধ্যে লালমনিরহাট সদরে ১৫জন, আদিতমারীতে ১৬জন,কালীগঞ্জে ১২ জন, হাতীবান্ধায় ১০ জন, পাটগ্রামে ০৫ জন, মোট ৫৮ জন। এছাড়াও এযাবত ২৮জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ