Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটমোহরে গ্রামীণ ব্যাংক ম্যানেজার করোনায় আক্রান্ত

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৮:৩৪ পিএম

পাবনার চাটমোহরে গ্রামীণ ব্যাংক ম্যানেজার করোনাভাইরাসে আকান্ত হয়েছেন। তিনি গ্রামীণ ব্যাংক চাটমোহর শাখার প্রোগ্রাম ম্যানেজার (৪৪) তার বাড়ি বগুড়ায়। তিনি গত বছরের জুলাইতে চাটমোহরে যোগদান করেন।
গত ৩১ মে থেকে চাটমোহর বাসস্ট্যান্ডের আশরাফ আলীর বাসায় ভাড়া থাকেন। বাড়ির মালিক জানান, গত ১ জুন থেকে তার জ্বর আসে। ০৭ জুন তার নমুনা রাজশাহীতে রিসিভ করা হয়। ওইদিনই সন্ধ্যায় তিনি গ্রামের বাড়ি বগুড়াতে চলে যান। আজ শুক্রবার (১২ জুন) বিকেলে তার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে বগুড়ার বকশিবাজার এলাকায় আনোয়ার হোসেনের ৬ তলা ভবনে অবস্থান করছেন তিনি।
চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা সেলের সভাপতি সরকার মোহাম্মদ রায়হান এই তথ্য নিশ্চিত করেছেন। তার নির্দেশে চাটমোহর পৌরসভা স্যানিটারী ইন্সপেক্টর মোঃ আবুল কালাম আজাদ দুলাল আজ সন্ধ্যা সাড়ে সাতটায় বাসস্ট্যান্ডের ওই বাড়ি এবং গ্রামীণ ব্যাংক লকডাউন করে দেন।
উল্লেখ্য, এ নিয়ে চাটমোহরে মোট চারজন করোনা রোগী শনাক্ত হলো। তার মধ্যে দুই জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ