Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়কে নিথর ৭ প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১২:০১ এএম

মাদারীপুরে সিলিন্ডারবাহী ট্রাকে নসিমনের ধাক্কায় চালকসহ ২ মৃত্যু হয়েছে। এছাড়া গতকাল দেশের বিভিন্ন জেলায় আরো ৫ জনের মৃত্যর খবর পাওয়া গেছে। এদের মধ্যে মানিকগঞ্জ, দিনাজপুর, নেত্রকোনা, নারায়ণগঞ্জ ও চাঁদপুরে একজন করে। আহত হয়েছেন ৭ জন।

মাদারীপুর : মাদারীপুরের রাজৈরে দাঁড়িয়ে থাকা গ্যাসের সিলিন্ডারবাহী একটি ট্রাকে নসিমনের ধাক্কায় চালকসহ দুইজন নিহত হয়েছেন। গতকাল সকাল ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাটের তুলাতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার মিঠাপুর গ্রামের নসিমন চালক সোহেল মুন্সি (৩৮) ও উত্তর দুধখালী গ্রামের পেঁয়াজ ব্যবসায়ী সেলিম খলিফা (৪৫)।

রাজৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত জাহান জানান, সকাল ৮টার দিকে মাদারীপুর থেকে আসা একটি নসিমন রাজৈর উপজেলার টেকেরহাটের তুলাতলা এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ দুইজন নিহত হন। মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ দ্বীন মোহাম্মাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। ট্রাক ও নসিমনটি জব্দ করে থানায় নেয়া হয়েছে।

চাঁদপুর : চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় লেয়াকত আলী মজুমদার (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল সকাল ৭টার দিকে হাজীগঞ্জ- গৌরীপুর বিশ্বরোডের পাতানিশ আড়ং বাজারে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দা শরীফ হোসেন জানান, সকালে আড়ং বাজার সংলগ্ন হাজীগঞ্জ-গৌরীপুর বিশ্বরোডের পাশ দিয়ে লেয়াকত হাঁটছিলেন। এসময় ঢাকাগামী একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে সড়কের পাশের গাছের সাথে আটকে যায়। এতে গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় লেয়াকতকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর পিকআপ ভ্যান ফেলে চালক পালিয়ে গেছেন বলেও জানান তিনি।প্রত্যক্ষদর্শীরা জানান, পিকআপ ভ্যানের চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটে।
মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিঙ্গাইরে পিকআপ ভ্যানচাপায় সুবর্ণা নামে ৯ বছরের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় ইশা নামে নিহতের ছোট বোন আহত হয়ে হাসপাতালে। গতকাল বৃহস্পতিবার (১১ জুন) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের বাস্তা-গাজিন্দা মাদরাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুবর্ণা ও আহত ইশা উপজেলার ধল্লা ইউনিয়নের পশ্চিম বাস্তা গ্রামের রিকশাচালক ইস্রাফিল হোসেনের মেয়ে। ঘটনার পর থেকে ঘাতক পিকআপ ভ্যানচালক ও তার সহকারী পলাতক রয়েছে।

নেত্রকোনা : নেত্রকোনার কলমাকান্দায় সড়ক দুর্ঘটনায় অটো ইজিবাইক উল্টে লাকি আক্তার (৩০) নামে এক এনজিওকর্মী নিহত হয়েছেন। এ সময় অটো ইজিবাইকে থাকা আরো পাঁচ যাত্রী আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। গতকাল দুপুর সোয়া ১টার দিকে কলমাকান্দা-দুর্গাপুর সড়কের রামপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত লাকি মোহনগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামের বাবুল মিয়ার মেয়ে ও বেসরকারি সংস্থা পপি (এনজিও) নাজিরপুর ব্রাঞ্চের একজন মাঠকর্মী।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সদর উপজেলার ভুঁইগড় এলাকায় কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কায় মামুন সরকার (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় কাভার্ড ভ্যানের চালকে আটক করেছে পুলিশ। গতকাল দুপুর ২টার দিকে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডে এ ঘটনা ঘটে। সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মামুন ঘটনাস্থলেই মারা যান। তিনি ভুঁইগড় এলাকার আবু তাহেরের ছেলে।

চিরিরবন্দর (দিনাজপুর) : চিরিরবন্দরে যাত্রীবাহি বাসের চাপায় গতকাল মর্তুজার রহমান ওরফে কমল (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত কমল উপজেলার ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর গ্রামের সরকারপাড়ার বাসিন্দা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ