Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে একদিনে সর্বোচ্চ ৩০ জন করোনা পজেটিভ শনাক্ত

আক্রান্ত ১১৩ তে পৌঁছলো

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৯:২৩ এএম

পটুয়াখালী জেলায় বুধবার রাতে প্রাপ্ত রিপোর্টে ২৯ এবং দিনের বেলায় রিপোর্টে ১ জনকে নিয়ে জেলায় সর্বোচ্চ একদিনে ৩০ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে পটুয়াখালী পৌর শহরের ২১ জন রয়েছেন। এছাড়া বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সহ পটুয়াখালী স্বাস্থ্য বিভাগের ৪জন আক্রান্ত হলেন।
পটুয়াখালীর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, পটুয়াখালী পৌর শহরে আক্রান্তদের মধ্যে শান্তি বাগের তিন বছরের এক শিশুসহ দুইজন, কলেজ রোডের ৭৬ বছর বয়স্ক একজন বৃদ্ধ সহ চারজন ,চরপাড়া ৪৮বছর বয়স্ক একজন মহিলাসহ ৩ জন ,কাঠপট্টির১৫ থেকে ২৫বছর বয়সের মধ্যে একজন মহিলা সহ ৪জন, পটুয়াখালী হাসপাতালের ১জন নারী সহ ২জন, নবাব পাড়ার ৬৭ বছর বয়স্ক একজন পুরুষ , রূপালী ব্যাংকের ৪৫ বছর বয়স্ক একজন পুরুষ,শহর সংলগ্ন নদীর অপর পাড়ের খলিশাখালী এলাকার২৭ এবং ৫৬ বছর বয়স্ক দুইজন পুরুষ ,লাউকাঠী এলাকার ৭৫ বছর বয়স্ক ১জন বৃদ্ধ ,পটুয়াখালী হাসপাতালে নমুনা প্রদান কারী আরো ১ জন ঠিকানা এবং মোবাইল নাম্বার ব্যবহার করেননি।
বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সহ স্বাস্থ্য বিভাগের দুইজন এবং ৩৫ বছর বয়স্ক এক মহিলা, গলাচিপা উপজেলায় ৫০ বছর বয়স্ক ১জন ,দুমকি উপজেলায় ৪২ বছর বয়স্ক ১জন সহ কলাপাড়া উপজেলার ৫৬ বছর বয়স্ক ১জন পুরুষ রয়েছেন।
এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮৩ থেকে একদিনে ১১৩ তেল পৌঁছলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ