Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে বউ-শাশুড়ীসহ ৪ জন করোনা আক্রান্ত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ২:২৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে বউ-শাশুড়ীসহ নতুন করে চারজনের শরীরের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে এ উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্য ৫৪ জন।

বুধবার দুপুর ১২টায় দিকে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

জানা যায়, গত ৪ জুন উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায় স্থানীয় স্বাস্থ্য বিভাগের কর্মীরা। বুধবার তাদের মধ্যে থেকে উপজেলা আ.লীগের সহ-সভাপতি মির্জাপুর বাজারের বাসিন্দা খন্দকার মোফাজ্জল হোসেন দুলালের স্ত্রী ও তার পুত্রবধুর করোনা পজিটিভের খবর আসে। এছাড়া মির্জাপুরের বাইরে নমুনা দিয়ে উপজেলার গোড়াই এলাকার ১ কারখানা শ্রমিক এবং বেত্রাসীন গ্রামের ১ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এরমেধ্য উপেজলায় করোনায় আক্রান্তের সংখ্য ৫৪ হলো। তাদের মধ্যে ১ জন মারা গেছে, ১৩ জন সুস্থ হয়েছেন এবং বাকি ৪০ জন নিজ বাড়িতে এবং বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন বলেন, আক্রান্তরা নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিবেন। মোফাজ্জল হোসেন দুলালের বাড়িসহ অন্য আক্রান্তদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ